শফিকুল ইসলাম মন্টু ফরিদপুর প্রতিনিধি:ফরিদপুরের নগরকান্দায় মাননীয় সংসদ উপনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিভিন্ন মসজিদে ও এতিম খানায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর ) জুম্মার নামাজের পর মসজিদ ও এতিমখানায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। দোয়ায় শতশত মুসল্লিগণ অংশ গ্রহণ করেন।

জুম্মার নামাজের পর এলাকার মদিনা উলূম মাদ্রাসা , কাসিমূল উলূম মাদ্রাসা , নগরকান্দা বাজার মসজিদ,মধ্য জগদিয়া জামে মসজিদ, কোর্ট পাড় জামে মসজিদ, মুক্তিযোদ্ধা
, কোদালিয়া জামে মসজিদ, ছাগলদী জামে মসজিদ, সাজেদা চৌধুরী স্কুল এন্ড কলেজের জামে মসজিদ, মেহেরদিয়া জামে মসজিদ, সরকারি এম এন একাডেমি স্কুল জামে মসজিদ, সহ বিভিন্ন মসজিদে দোয়া হয়।

দোয়ায় এলাকার নানা শ্রেণি-পেশার মানুষ, পরিবারের সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তি ও স্বজনরা অংশ নেন। উপস্থিত সকলেই মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে।

এসময় মিলাদ ও দোয়া অনুষ্ঠান শেষে এতিমদের মাঝে খাবার বিতরণ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া সহ উপজেলার আওয়ামীলীগের নেত্রী বৃন্দ।